শুক্রবার, ১৭ মে ২০২৪, ১২:৩৬ পূর্বাহ্ন

৩৫তম প্রতিষ্ঠা দিবস পালন করেছে ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স

৩৫তম প্রতিষ্ঠা দিবস পালন করেছে ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স

ডেস্ক নিউজ: দেশের প্রথম বেসরকারি জীবনবীমা প্রতিষ্ঠান ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি মঙ্গলবার ২৩ এপ্রিল ৩৫তম প্রতিষ্ঠা দিবস পালন করেছে। এ উপলক্ষে কোম্পানির কাওরান বাজারে প্রধান কার্যালয় এনএলআই টাওয়ারে কেক কাটা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে কোম্পানির চেয়ারম্যান মোরশেদ আলম এমপি, সাবেক চেয়ারম্যান মাহমুদুল হক তাহের, পরিচালক মো: শহীদুল ইসলাম চৌধুরী, উদ্যোক্তা শেয়ারহোল্ডার কে এম হাবীব জামান, কাজী মাহমুদা জামান ও মুখ্য নির্বাহী কর্মকর্তা জামাল এম এ নাসেরসহ কোম্পানির নির্বাহীরা উপস্থিত ছিলেন।

কোম্পানির চেয়ারম্যান মোরশেদ আলম এমপি বলেন, ১৯৮৫ সালের ২৩ এপ্রিল দেশের প্রথম বেসরকারি জীবনবীমা কোম্পানি হিসেবে ন্যাশনাল লাইফ যাত্রা শুরু করে। ন্যাশনাল লাইফের পথ ধরে আজ দেশে বহু বেসরকারি জীবনবীমা কোম্পানি প্রতিষ্ঠিত হয়। তিনি বলেন, বীমা দেশের অর্থনীতিতে অন্যতম চালিকা শক্তি। বীমার প্রিমিয়ামের টাকা ব্যাংক ও অন্যান্য আর্থিক প্রতিষ্ঠানে বিনিয়োগ হয়ে থাকে। তিনি বলেন, দীর্ঘ ৩৫ বছরে ন্যাশনাল লাইফ বিপুল জনগোষ্ঠীকে সঞ্চয়মুখী করার পাশাপাশি বিনিয়োগ, কর্মসংস্থান সৃষ্টিসহ দেশের অর্থনীতিতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com